BDO অফিসে সুপারভাইজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন

এবার পশ্চিমবঙ্গে ফের নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গ সরকারের অধীনস্থ ব্লক উন্নয়ন আধিকারিকের (BDO) অধীনে মিড-ডে-মিল বিভাগ কর্মী নিয়োগ করা হবে। কেন্দ্র সরকারের পিএম পোষণ প্রকল্পের অধীনে সংশ্লিষ্ট ব্লকে চুক্তিভিত্তিক হিসেবে নিয়োগ করা হবে। ভারতের নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হলে আবেদন জানাতে পারবেন। যোগ্যতার নিরিখে পুরুষ ও মহিলা উভয়ে আবেদন জানাতে পারবেন। আসুন তাহলে সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরো বিস্তারিত জেনে নেওয়া যাক। WB BDO Office MDM Job Recruitment

wb bdo job recruitment

এমপ্লয়মেন্ট নোটিশ নম্বর :১৪৭৮/KHT

 

প্রথমে আসা যাক আবেদন পদ্ধতি সম্পর্কে : রাজ্যের সংশ্লিষ্ট ব্লক অফিসের অধীনে মিড ডে মিল বিভাগে কর্মী নিয়োগের ক্ষেত্রে যে সকল প্রার্থীরা আবেদন জানাতে আগ্রহী হবেন তাদের অফলাইন মাধ্যমে আবেদনপত্র জমা করতে হবে। অফলাইন মাধ্যমে আবেদনপত্র জমা করতে প্রথমে আবেদনপত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিংবা অফিসিয়াল নোটিশ থেকে ডাউনলোড করে প্রিন্ট আউট করে নিতে হবে। এরপর ওই আবেদন পত্রটি নির্ভুলভাবে সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে জরুরী সমস্ত ডকুমেন্টস এর জেরক্স কপি একটি খামের ভিতর ভরে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ের আগে জমা করতে হবে।

 

জরুরি ডকুমেন্টস : বেশ কিছু এই ডকুমেন্টস এর জেরক্স কপি আবেদনপত্রের সাথে জমা করতে হবে

1. আবেদনকারীর ভোটার কার্ড কিংবা আধার কার্ড

2. আবেদনকারীর বয়সের প্রমাণ পত্র বা মাধ্যমিক পরীক্ষার এডমিট কার্ড

3. আবেদনকারীর রেসিডেন্সিয়াল প্রুফ

4. শেষ বেসিক পেয় এর সার্টিফিকেট অরিজিনাল

5. পেনশন পেপার

6. কাজের দক্ষতা রয়েছে সেই হেড অফিস কর্তৃক পাঁচ বছরের এক্সপেরিয়েন্স সার্টিফিকেট ( যদি থাকে)

উপরোক্ত ডকুমেন্টস জমা করার আগে সেল্ফ এটাস্টেট করতে হবে

 

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে প্রার্থীদের সফলভাবে আবেদন করার পরে যোগ্যদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হতে পারে।

 

পদের নাম : এক্ষেত্রে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী রাজ্যের সংশ্লিষ্ট BDO অফিসের অধীনে মিড ডে মিল বিভাগের সুপারভাইজার পদে নিয়োগ করা হবে।

 

 যোগ্যতা : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যে সমস্ত প্রার্থীরা আবেদন জানাতে চাই, তাদের যোগ্যতা হিসেবে যেকোনো সরকারি দপ্তরের সময় যোগ্যতার কাজের দক্ষতা থাকতে হবে। এর পাশাপাশি ওই প্রার্থীকে সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

 

বয়স সীমা : ১ জানুয়ারি ২০২৪ অনুযায়ী আবেদনকারীর বয়স সর্বাধিক ৬৩ বছর বা তার নিচে হতে হবে।

 

আবেদনপত্র জমা করার ঠিকানা ও নিয়োগের জেলা : Office of the Block Development Officer, Khatra Development Block, Khatra, Bankura

 

আবেদন পত্র জমা করার শেষ তারিখ : অফলাইন মাধ্যমে আবেদনপত্র জমা করা যাবে ২৫ শে জুন ২০২৪ তারিখ পর্যন্ত।

 

ইন্টারভিউর তারিখ :এক্ষেত্রে ইন্টারভিউ নেওয়া হবে ২৭ শে জুন ২০২৪ তারিখ দুপুর ১২ টা থেকে।

 

সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন –

Official Notification : Download 

Leave a Comment

x