বন্ধন ব্যাংকে 25 হাজার বেতনের চাকরির সুযোগ, রইল বিস্তারিত -Bandhan Bank Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য ফের দারুণ সুযোগ ব্যাংকে চাকরি করার। ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে Bandhan Bank কর্তৃপক্ষ। bandhan Bank এর এই নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ভারতীয় সরকারের ন্যাশনাল কেরিয়ার সার্ভিসের পোর্টালের মাধ্যমে। পশ্চিমবঙ্গের কয়েক জেলায়  খালিপদ পূরন করা হবে। আরও জানানো হয়েছে, মহিলা ও পুরুষ উভয় প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।যে সমস্ত চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Bandhan Bank Recruitment 

 

পদের নাম : 1.Branch Banking Executive .
2.Data Entry Operator.
3- CASA Officer,
4.Business Development Executive ,
5. Relationship Manager ,
6.  Branch Executive ,
7. KYC Verification Officer ,
8. Loan Department ,
9. Documents Collection Officer

 যোগ্যতা : Bandhan Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে দ্বাদশ পাশ (12th Pass) বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে এছাড়া যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : Bandhan Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 35 বছরের মধ্যে।

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 16,000 থেকে 25,000 টাকা।

আবেদন পদ্ধতি : Bandhan Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে ভারত সরকারের ন্যাশনাল কেরিয়ার সার্ভিস বা NCS পোর্টালে গিয়ে Apply Now অপশন ক্লিক করে অনলাইনে রেজিষ্ট্রেশন করে রাখতে হবে। এরপর রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে আবেদন করতে পারেন। এছাড়াও যোগাযোগ করে বা নিজের CV মোবাইল নম্বরে WhatsApp করে আবেদন করতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে HR এর মাধ্যমে নিয়োগ করা হয়ে থাকে। কোনো লিখিত পরীক্ষা নেওয়া হয় না, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আমরা NCS পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন। 


source Link : Click Here

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now