Jio Diwali Free Offer: টানা 3 মাস পাবেন ফ্রী ইন্টারনেট, সুযোগ পেতে বিস্তারিত পড়ুন

দীপাবলি উপলক্ষে Jio দুর্দান্ত অফার। তিন মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ইন্টারনেট ব্যবহারের সুবিধা। আপনি একজন Jio ইউজার হয়ে থাকলে সুবিধা নিতে পারবেন। তাই আর সময় অপচয় না করে Jio বিশেষ এই সুবিধা উপভোগ করুন। তবে সম্পূর্ণ বিনামূল্যে জিও বিশেষ সুবিধা পেতে হয় চাইলে প্রতিবেদনটি বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে দীপাবলি উপলক্ষে Jio দুর্দান্ত অফার সম্পর্কে আলোচনা করতে চলেছি। Jio Diwali Free Offer

বর্তমানে সমগ্র ভারতবর্ষে বিভিন্ন মোবাইল নেটওয়ার্ক ছড়িয়ে রয়েছে। তার মধ্যে Jio মোবাইল নেটওয়ার্ক প্রথম সারি দখন করে নিয়েছে। তবে ভারতীয় মার্কেটে Jio বর্তমান স্থানে পৌঁছনো এতটা সহজ ছিল না। Jio মার্কেট ধরার জন্য প্রাথমিক অবস্থায় ফ্রি সার্ভিস দিতে হয়ে ছিল। সেই সময় দেশের জনগণ অন্যান্য নেটওয়ার্ক থেকে সরাসরি জিও নেটওয়ার্কে কনভার্ট হতে থাকে।

পরবর্তীকালে Jio একছত্র প্রতিষ্ঠিত হয় ভারতীয় মোবাইল নেটওয়ার্ক বাজারে। বর্তমানে ভারতীয় নেটওয়ার্ক মার্কেটে জিওর নাম সর্বপ্রথমে ডাকা হয়ে থাকে। তবে বর্তমানে Jio তাদের প্ল্যান গুলির মূল্য বাড়িয়েছে। ফলে জিও ইউজারদের মনে বেশ অসন্তোষ তৈরি হয়েছে। বহু Jio ইউজার জিও থেকে মুখ সরিয়ে নিয়েছে।‌ তাই বর্তমানে জিও ইউসারদের সন্তুষ্ট করার লক্ষ্যে নতুন কিছু অফার নিয়ে হাজির হয়েছে। এরমধ্যে অন্যতম একটি অফার হল ফ্রি ডাটা এবং টকটাইম সার্ভিস। সামনে হিন্দুদের বড় উৎসব দীপাবলি। দীপাবলি উপলক্ষে গোটা দেশ সেজে উঠেছে। এবার দীপাবলির সেই খুশি দ্বিগুণ করে দিয়েছে jio কোম্পানি। তিন মাসে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে।

∆ তিন মাসের জন্য বিনামূল্যে ইন্টারনেট:-

বর্তমানে জিও ইউজারদের জন্য জনপ্রিয় অফারটি হলো বিনামূল্যে তিন মাসের ইন্টারনেট। এই সুবিধাটি Jio Fiber ব্যবহারকারীরা জন্য রয়েছে। জিও ফাইবার ব্যবহারকারীরা বিনামূল্যে তিন মাসের ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে পারবেন।

∆ বোনাস ডেটা:-

Jio দ্বিতীয় অফারটি হল ডেটা বোনাস এর মাধ্যমে গ্রাহকেরা ৯০ দিনের জন্য অতিরিক্ত ১,০০০ GB ডেটা পাবেন।

∆ OTT সাবস্ক্রিপশন:-

প্রতিটি সাবস্ক্রিপশন এর মাধ্যমে জিও ইউজাররা Disney, Hotstar, Jio Cinema, Sony Live মত জনপ্রিয় প্লাটফর্ম গুলির সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এই subscription এর মাধ্যমে অনায়াসে জনপ্রিয় টিভি শো এবং ওয়েব সিরিজ গুলি দেখে নিতে পারবেন।

∆ নতুন Jio 100Mbps প্লান:-

Jio 100Mbps স্পিড প্লান ছাড়াও 3,333 টাকা এবং 4,444 টাকা দুটি নতুন প্ল্যান রয়েছে। উভয় প্ল্যানই সীমাহীন ডেটা, অতিরিক্ত ডেটা সুবিধা এবং OTT সাবস্ক্রিপশন অফার সুবিধা রয়েছে।

∆ Jio মোবাইল প্লান:-

জিও মোবাইল ফোন ইউজারদের জন্য জনপ্রিয় একটি প্লান রয়েছে, এই প্ল্যান এর মাধ্যমে আনলিমিটেড ডাটা এবং কল সুবিধা পেয়ে যাবেন। তবে এই প্ল্যান সুবিধা পেতে ৭৪৯ টাকা অথবা ৯৯৯ টাকা রিচার্জ করতে হবে।

Bandhan Bank এ জেলায় জেলায় চাকরির সুযোগ, এই ভাবে আবেদন করে ফেলুন -জানুন যোগ্যতা ও অন্যান্য বিস্তারিত

দীপাবলি উপলক্ষে জিওর যে অফার চলছে তার মাধ্যমে বিনামূল্যে ইন্টারনেট, সীমাহীন ডেটা, এবং অসংখ্য বিনোদন বিকল্পের সাথে, ব্যবহারকারীরা সংযোগ এবং বিনোদন উপভোগ করতে পারবেন। তাই আপনি একজন Jio Fiber ব্যবহারকারী বা মোবাইল গ্রাহক হন তাহলে দীপাবলি আপনার জন্য আকর্ষণীয় অফার গুলি অপেক্ষা করছে। দ্রুত জিও ফাইবার ব্যবহার করুন এবং তিন মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now