Govtjob360

Search
Close this search box.

সুখবর! 3 হাজার পদে ব্যাংক স্টাফ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন – Bank Recruitment

 সুখবর!  চাকরি প্রার্থীদের জন্য অসাধারণ সুখবর। ব্যাংকে হাজার হাজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ছেলে ও মেয়ে সকলে এই পদ গুলিতে আবেদন করতে পারবেন। দেশের স্থায়ী বাসিন্দা হলে এই পদে আবেদন করতে পারবেন। যে সকল চাকরি প্রাথী উপরোক্ত পদে আবেদন করতে আগ্রহী তারা আবেদন সম্পর্কে জানতে নিচে শেষ অবধি পড়বেন। Bank Job Recruitment 

 

 

কোন কোন ব্যাংকে নিয়োগ করা হবে : Allahabad Bank, Canara Bank, Indian Overseas Bank, Syndicate Bank, Andhra Bank, Central Bank of India, Oriental Bank of Commerce, UCO Bank, Bank of Baroda, Corporation Bank, Punjab National Bank, Union Bank of India, Bank of India, Indian  Bank.  Bank, Punjab and Sind Bank, United Bank of India and Bank of Maharashtra প্রভৃতি ব্যাংকে নিয়োগ করা হবে।

কী পদে নিয়োগ করা হবে : Apprentice / Management Trainee

বয়সসীমা : উপরোক্ত পদে আবেদন করতে বয়স হতে হবে নূন্যতম 20 বছর এবং সর্বোচ্চ 30 বছর। এছাড়াও সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে

যোগ্যতা : এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া : Banking নিয়োগকারী সংস্থা IBPS এর মাধ্যমে নিয়োগ করা হবে। কম্পিউটার বেস্ট টেস্ট, লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি :  সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন করতে প্রথমে IBPS এর ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে এরপর রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে লগইন করে পুরো ফর্ম ফিলাপ করতে হবে।

আবেদন ফী : আবেদন করতে ফী হিসেবে সাধারণ ও ওবিসিদের জন্য 850 টাকা জমা করতে হবে। অন্যান্য রিজার্ভ গোষ্ঠির জন্য 175 টাকা আবেদন ফী জমা করতে হবে।

আবেদনের তারিখ সমূহ : অনলাইন আবেদন করতে পারবেন 01.08.2023 থেকে 21.08.2023 পর্যন্ত।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন।

Official Notice Download

Online Apply

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment