Govtjob360

Search
Close this search box.

মাধ্যমিক পাশে Bandhan Bank এ জেলায় জেলায় হাজার হাজার নিয়োগ, এক্ষুনি আবেদন করুন -WB Job Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্যের বেকার যুবক যুবতীরা সকলে এই শূন্যপদ গুলিতে আবেদন করতে পারবেন। জানা গিয়েছে, হাজার হাজার পদে নিয়োগ করছে বন্ধন ব্যাংক। মাধ্যমিক থেকে উচ্চ যোগ্যতা -সকলের জন্য চাকরির সুযোগ দিচ্ছে বন্ধন ব্যাংক। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। যে সমস্ত বেকার যুবক যুবতীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক বা বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। WB Bandhan Bank Recruitment 

 

 

 

মোট শূন্যপদ :
এক্ষেত্রে হাজার হাজার শূন্যপদ রয়েছে। বিভিন্ন যোগ্যতা অনুযায়ী ও ব্যাংকের শাখা অনুযায়ী শূন্যপদ ভাগ করা রয়েছে।

কী কী শূন্যপদে নিয়োগ করা হবে?
সাধারণ অফিস স্টাফ ও দলের কাজে কর্মী নিয়োগ করা হয়ে থাকে কিন্তু এছাড়াও অফিসিয়াল ওয়েবসাইট এ আরও কিছু পদ রয়েছে যেগুলি পূরণ করা হবে। আসুন জেনে নেওয়া যাক

1. Administration
  2. Agribusiness
  3.Analytics/BIU/Corporate Strategy
  4. Audit
  5. Banking operations and customer service
  6. Branch Banking
  7. Compliance
  8. Corporate Salaries
  9. Corporate Services
  10. Digital Banking
  11. Finance and Accounts
  12. Housing Finance
  13. Human Resources
  14. IT
  15. Legal/Vigilance
  16. Marketing
  17. Micro banking
  18. Outdoor Collector
  19. Indoor Staff
  20. Retail assets
  21. Risk
  22.SME and MSME Banking
  23. Trade Finance
  24. Treasury
  25. Wholesale Banking

 শিক্ষাগত যোগ্যতা :
যে সমস্ত প্রার্থী উপরোক্ত পদ গুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম মাধ্যমিক পাশ ( তবে পদ অনুযায়ী যোগ্যতা আলাদা আলাদা হতে হবে)। এছাড়াও উচ্চ মাধ্যমিক, স্নাতক, স্নাতকোত্তর ও উচ্চ যোগ্যতা থাকলে যোগ্যতা যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে আবেদন করতে পারবে।

কী কাজে নিযুক্ত করা হবে :
 যে সমস্ত চাকরি প্রার্থী Bandhan Bank এ বিভিন্ন পদে আবেদন করবে তাদের মূলত দুই ধরনের কাজে নিযুক্ত করা হয়ে থাকে ( যদি উচ্চ যোগ্যতা থাকে তাহলে এক্ষেত্রে উচ্চ পদও রয়েছে) । অফিসের ভিতরে বিভিন্ন অফিসিয়াল কাজে নিযুক্ত করা হতে পারে এবং অফিসের বাইরে লোনের টাকা সংগ্রহ বা দল চালানোর কাজ করতে নিয়োগ করা হতে পারে ।

 Bandhan Bank এ কীভাবে আবেদন করবেন?
সাধারনত দুই মাধ্যমে আবেদন করতে পারবে।  Online ও Offline এই দুই মাধ্যমে আবেদন করতে পারবেন। কিন্তু অফলাইনের থেকে অনলাইনে আবেদন করলে ব্যাঙ্কের কাছে তাড়াতাড়ি গ্রহণ যোগ্য।

অনলাইনের মাধ্যমে আবেদন পদ্ধতি :
 অনলাইনে আবেদন করতে বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে ( Bandhan Bank Career) , তারপর Upload Resume অপশনে ক্লিক করে আবেদন করতে পারবে । এছাড়াও আবেদন করার লিঙ্ক নিচে দেওয়া হবে সেখানে ক্লিক করলেই ডাইরেক্ট আবেদন ফর্ম খুলে যাবে।

 আবেদন করতে জরুরি নথিপত্র :
প্রার্থীকে প্রথমে Resume বানাতে হবে সঙ্গে নিজের সমস্ত ডিটেইলস পূরণ করতে হবে । Resume-এ আধার কার্ড,ভোটার কার্ড,এডমিট কার্ড, সমস্ত যোগ্যতার মার্কসিট সহ অভিজ্ঞতা থাকলে সব কিছু উল্লেখ করতে হবে। মনে রাখবেন Resume দেখে নিয়োগ করা হবে তাই আপনার যোগ্যতা ও অভিজ্ঞতা থাকলে উল্লেখ করতে ভুলবেন না।

Bandhan Bank এ নিয়োগ প্রক্রিয়া ?
যে সকল প্রার্থী Resume আপলোড করবে সেই সকল প্রার্থীদের আবেদন করার কিছুদিনের মধ্যে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়ে থাকে এবং Resume এর ভিত্তিতে প্রার্থীর উপযুক্ত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিই-এ পাশ করলে আপনাকে ট্রেনিং দিয়ে ডকুমেন্টস ভেরিফাই করে কাজে নিযুক্ত করবে।

এটা কোনো অফিসিয়াল নোটিশ থেকে নয়, ওয়েবসাইট এ থেকে পাওয়া তথ্য মাত্র :

Official website : Click Here

Online Apply Link :  Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment